আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : মে, ২৯, ২০২০, ৫:৩৪ অপরাহ্ণ




গৌরীপুরে সহকারী শিক্ষা অফিসার ও এক গার্মেন্ট কর্মীর করোনা সনাক্ত!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে গাজীপুর ফেরত গার্মেন্টকর্মী ও নেত্রকোনা জেলায় কর্মরত গৌরীপুরের একজন সহকারী শিক্ষা অফিসারের করোনা সনাক্ত। বিষয়টি শুক্রবার (২৯ মে/২০২০) নিশ্চিত করেন উপজেলা সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ রবিউল ইসলাম।
তিনি জানান, গাজীপুর জেলায় কর্মরত গার্মেন্টকর্মী বৃহস্পতিবার জ¦র, বুকে ব্যাথা নিয়ে ময়মনসিংহ এসকে হাসপাতালে নমুনা দেন। বৃহস্পতিবার রাতে সাড়ে ১১টায় জানা যায়, ওই গার্মেন্ট কর্মী করোনা পজেটিভ। তিনি ডৌহাখলা ইউনিয়নের চরঘোড়ামারা বাড়ি। নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তার স্বামীও গাজীপুরের রিক্সাচালক, তবে তার নমুনা নেগেটিভ এসেছে।
এদিকে নেত্রকোনা জেলায় কর্মরত গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের একজন সহকারী শিক্ষা অফিসারের করোনা ভাইরাস পজেটিভ এসেছে। তিনি কর্ম এলাকায় আইসোলেশনে আছেন। ডাঃ রবিউল ইসলাম জানান, তার পরিবারের ২জনসহ শুক্রবার আরো ১৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সংগৃহিত নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল আইপিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, বৃহস্পতিবার ২৮ মে পর্যন্ত গৌরীপুর উপজেলায় ১৬৭জনের নমুনা রেজাল্টা নেগেটিভ এসেছে। এ উপজেলায় সংগৃহিত নমুনায় এখন পর্যন্ত কারো করোনা পজেটিভ আসেনি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১